নোয়াখালীতে ইয়াবা বিক্রির দায়ে ছাত্রলীগ নেতা কারাগারে

স্বাধীন বাংলা প্রতিদিন

স্বাধীন বাংলা প্রতিদিন

জুন ০৮ ২০২১, ১২:৫২

ছবিঃ সংগৃহিত।

স্টাপ রিপোর্টার নোয়াখালী থেকেঃ

নোয়াখালীতে ইয়াবা বিক্রির সময় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে সুবর্ণচর উপজেলার চর মহিউদ্দিন (সাংগঠনিক) ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান (২৮)। রোববার রাতে নোয়াখালী সদর উপজেলার মাইজদী দত্তেরহাটের সার্কিট হাউজ সড়ক থেকে ১০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। পরে পুলিশ বাদী হয়ে নোয়াখালী সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।

আটক হাসান সুবর্ণচর উপজেলার ৫ নং চরজুবিলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের ছোট মিস্ত্রিবাড়ীর বদিউর রহমানের পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে সোনাপুর পুলিশ ফাঁড়ির একদল চৌকস পুলিশ সদস্যের হাতে ১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন সুবর্ণচর উপজেলার ৫ নং চরজুবিলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের ছোট মিস্ত্রিবাড়ীর বদিউর রহমানের পুত্র চর মহিউদ্দিন (সাংগঠনিক) ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান (২৮)। পরে মাদকদ্রব্য আইনে তাকে গ্রেপ্তারের দেখিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়। জানা গেছে, সার্কিট হাউজ রোডে ইয়াবা বিক্রি করছে হাসান- এমন সংবাদের ভিত্ততে অভিযান চালায় সোনাপুর পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা। ঘটনাস্থল থেকে ১০ পিস ইয়াবা সহ হাসানকে গ্রেপ্তার করা হয়।

পরে সুধারাম মডেল থানায় নিয়ে যাওয়া হয়।
সোনাপুর পুলিশ ফাঁড়ির এসআই ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক হওয়ার পর নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে প্রভাব খাটানোর চেষ্টা করেন হাসান। পরে আমরা তাকে থানায় হস্তান্তর করি। সেখান থেকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।


শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০