সুবর্ণচরে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন

স্বাধীন বাংলা প্রতিদিন

স্বাধীন বাংলা প্রতিদিন

মার্চ ২৪ ২০২১, ১১:৩৩

সুবর্ণচরে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন

সুবর্ণচর, নোয়াখালী:- সুবর্ণচর উপজেলায় স্মার্ট কার্ড বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। শুভ উদ্বোধনের অংশ হিসেবে উপজেলা পরিষদ মিলনায়তনে গত ২৩ মার্চ উপজেলা নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পালের সঞ্চালনায় সভাপতিত্ব করে সুবর্ণচর উপজেলার নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন অফিসার মো. দুলাল তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী আওয়ামীলীগের জেলা সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম ও জেলা অতিরিক্ত পুলিশ সুপার খালেক ইবনে মালেক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সদস্য মো. আব্দুর রব, চরজব্বর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল হক, উপজেলা ভাইসচেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার । এ সময় আরো উপস্থিত ছিলেন আসন্ন ইউপি নির্বাচনের প্রার্থী বৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং শিক্ষার্থী বৃন্দ।

অনুষ্ঠান শেষে অতিথি বৃন্দ ২০ জন ভৌটারের হাতে স্মার্ট কার্ড তুলে দেন। উল্লেখ্য সুবর্ণচর উপজেলার ৮ টি ইউনিয়নে মোট ভৌটারের সংখ্যা ১ লক্ষ ৮৪ হাজার ৪৩৪ টি এবং তার মধ্যে স্মার্ট কার্ডদারী ভৌটারের সংখ্যা ১ লক্ষ ৭৯ হাজার ৩৯৪টি।

সুবর্ণচরের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের শহীদ মিনার কি ভাঙাই থাকবে?


শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০